আজ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং

বাঁধন প্রেসে চুরির ঘটনায় মেশিনম্যান সহ আটক দুই

গণ উত্তরণ ডেক্স: গাইবান্ধা শহরে সবচাইতে বড় প্রিন্টিং প্রতিষ্ঠান বাঁধন প্রেসে চুরির ঘটনায় মেশিনম্যান সহ দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। একইসঙ্গে চুরি হওয়া ৭০০ কেজি প্রেসের প্লেট উদ্ধার করা হয়েছে। আজ সকালে গাইবান্ধা সদর থানা চত্বরে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) আব্দুল্লাহ আল মামুন।

গ্রেপ্তার কৃতদের একজন বাঁধন প্রেসের মেশিনম্যান কাফিউজ্জামান রেজভী এবং অন্যজন মো. রাশেদ। তারা দুজনেই দিনাজপুরের বিরামপুর উপজেলার বাসিন্দা।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, রেজভী ও রাশেদ রাতে চুরি করে ইজিবাইকে করে প্রেসের প্লেটগুলো রাশেদের বাড়িতে নিয়ে যায়। এ ঘটনার মামলা তদন্তে রেজভীকে সন্দেহ হলে ঘটনার রাতেই জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তার দেয়া তথ্যের ভিত্তিতে রাশেদকেও গ্রেপ্তার করা হয়। পরে রাশেদের বাড়ি দিনাজপুর ৭০০ কেজি প্রেসের প্লেট উদ্ধার করা হয়।

এর আগে, গত ২৫ সেপ্টেম্বর রাতে বাঁধন প্রেসে চুরির ঘটনা ঘটে। সেদিন রাতে সবশেষ কাজের দায়িত্বে ছিলেন ম্যাশিনম্যান রেজভী। এ ঘটনায় ২৮ সেপ্টেম্বর সদর থানায় মামলা করেন বাঁধন প্রেসের মালিক এম.এম মাহবুবে সোবাহানী।

প্রেস বিফ্রিংয়ে অন্যদের মধ্যে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা, পুলিশ পরিদর্শক (তদন্ত) সেরাজুল হকসহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...